October 15, 2024, 3:19 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

দুই বছর পর আঁচল

দুই বছর পর আঁচল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ আঁচল। একক নায়িকা হিসেবে বেশকিছু ছবিতে কাজ করেছেন তিনি। তার অভিনীত ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘সুলতানা বিবিয়ানা’সহ বেশকিছু ছবি দর্শকরা পছন্দ করেছেন। সবশেষ তাকে দর্শকরা ২০১৭ সালে ‘সুলাতানা বিবিয়ানা’ ছবিতে দেখেছেন। হিমেল আশরাফ পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। আর আসছে ৮ই ফেব্রুয়ারি আঁচল অভিনীত একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। এর নাম ‘দাগ হৃদয়ে’। এ ছবিটি নিয়ে আঁচল বলেন, মৌলিক গল্পের এই ছবিটি পরিবার নিয়ে দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।

অনেকদিন পর আমার অভিনীত ছবি মুক্তি পেতে যাচ্ছে। তাই আমিও এ ছবিটির অপেক্ষায় রয়েছি। এ ছবিতে আমি ছাড়াও বিদ্যা সিনহা মিম আপুও রয়েছেন। আমরা দুই বোনের চরিত্রে অভিনয় করেছি। আমাদের বিপরীতে বাপ্পি অভিনয় করেছেন। ছবিটি নিয়ে আমি আশাবাদী। ‘দাগ’ ছবির কাহিনি লিখেছেন কামাল আহমেদ, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। উল্লেখ্য, এ ছবির বাইরে আঁচল ‘ইন্দুবালা’ নামে নতুন একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। লাইভ টেকনোলজিসের নতুন অ্যাপ সিনেস্পট-এ দর্শকরা এটি দেখতে পাবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর